ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভোটমারী এলাকার নিজ বাড়ি থেকে তাকে হাতে নাতে আটক করা হয়। তিনি ওই এলাকার সফর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বাংলানিউজকে জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে বিয়ে হয় প্রতিবন্ধি নববধুর (১৯)। বিয়ের কয়েকদিন পর ওই নববধুর স্বামী কাজের সুবাদে পঞ্চগড়ে অবস্থান করেন। এদিকে নববধু একাই ঘরে থাকতেন। এ সুযোগে নববধুর শ্বশুর আমজাদ হোসেন ভয়ভীতি দেখিয়ে বেশ কিছুদিন ধরে জোরপুর্বক তাকে ধর্ষণ করে আসছেন। সোমবার দুপুরে শ্বশুর আমজাদ হোসেন আবারও তাকে ধর্ষণ করেন। এসময় পুত্রবধুর চিৎকারে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় সোমবার রাতে ওই পুত্রবধু বাদী হয়ে ধর্ষক শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।  

ধর্ষণের শিকার পুত্রবধু বাংলানিউজকে জানান, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর । এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেওয়া হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ধর্ষিতা পুত্রবধুর দায়ের করা মামলায় তার শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০ 
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।