ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে ১১৫টি মোবাইল-প্রাইভেটকারসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
আশুগঞ্জে ১১৫টি মোবাইল-প্রাইভেটকারসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া: শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারত থেকে আনা ১১ লাখ মূল্যের ১১৫টি মোবাইলফোন ও একটি প্রাইভেটকারসহ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সোনারামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- একই জেলার নবীনগর উপজেলার আসরাফপুর এলাকার রহিছ মিয়ার ছেলে ইমাম হোসেন (৩৬) ও জেলা শহরের পৈরতলা এলাকার আব্দুল আউয়ালের ছেলে আকরাম (২০)।

 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদ পেয়ে দুপুরে সোনারামপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৫৫টি মোবাইলফোন জব্দসহ ওই দু’জনকে আটক করা হয়। মোবাইলগুলো শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে রাজধানীর ঢাকায় মোতালেব প্লাজার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। জব্দ মোবাইলগুলোর বাজারমূল্য আনুমানিক ১১ লাখ টাকা। এসময় জব্দ করা হয়েছে গাড়িটিও।

আটকদের নামে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।