ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে টিকিট কালোবাজারি করায় ২ জনের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
বাজিতপুরে টিকিট কালোবাজারি করায় ২ জনের জেল-জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার সরারচর রেলস্টেশনে অভিযান চালিয়ে টিকিট কালোবাজারি করার অভিযোগে দুই জনকে আটক করে কারাদণ্ড ও  জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশিকুর রহমান চৌধুরী।  

দণ্ডপ্রাপ্তরা হলেন-কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মীরেরগাঁও এলাকার মো. শামু মিয়ার ছেলে মো. আলাল মিয়া (৩০) ও নরসিংদী জেলার সদর উপজেলার গাবতলী এলাকার মো. জসিম উদ্দিন (৬০)।

 

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, গোপন সংবাদ পেয়ে দুপুরের দিকে বাজিতপুর উপজেলার সরারচর রেলস্টেশনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে র‌্যাব। এসময় কালোবাজারে টিকিট বিক্রি করায় ওই দুই জনকে আটক করা হয়।  

পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করা হলে অপরাধ স্বীকার করায় মো. আলাল মিয়াকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. জসিম উদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।