ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
বাড্ডায় রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডায় এক কিশোরী রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় অপর এক কিশোরীকে শ্লীলতাহানীর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে গণধর্ষণের শিকার কিশোরীর পরিবার।

রোববার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। তাদের এক জনের বয়স (১৩) বছর।

অপরজন সপ্তম শ্রেণির ছাত্রী।  

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার (৮ ফেব্রুয়ারি) রাতে বাড্ডার ডিআইটি প্রজেক্ট এলাকায় দুই বান্ধবী বাসা থেকে রাস্তায় বের হলে তিন যুবক মিলে তাদের গতিরোধ করে তুলে নিয়ে যায়। পরে তারা দুই বান্ধবীকে ওই এলাকার একটি পরিত্যক্ত স্থানে নিয়ে এক বন্ধবীকে দু’জন মিলে ধর্ষণ ও অপর জনকে শ্লীলতাহানি করে।  

ধর্ষণের শিকার কিশোরীর পরিবার রোববার রাতে থানায় একটি মামলা করেছে। মামলার পরপরই একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। দুই বান্ধবীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি পারভেজ।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।