bangla news

সায়েদাবাদে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১০ ৪:৪৪:৫৫ এএম
র‌্যাবের সঙ্গে আটক আসামি ইউসুফ। ছবি: বাংলানিউজ

র‌্যাবের সঙ্গে আটক আসামি ইউসুফ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর সায়েদাবাদ জনপদ মোড় এলাকা থেকে খুন-ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

আটক আসামি হলেন ইউসুফ ওরফে বড় ইউসুফ(৩৩)।

রোববার (০৯ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১০’র অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার বিকেলে র‌্যাব-১০’র একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ জনপদ মোড় এলাকা থেকে খুনসহ সিএনজি অটোরিকশা ডাকাতি মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত এক পলাতক আসামিকে আটক করে।

কাইয়ুমুজ্জামান খান জানান, আসামির বিরুদ্ধে ২০১৩ সালে বগুড়া জেলার শাহাজানপুর থানায় খুন ও ডাকাতির একটি মামলা হয়। সেই মামলায় আদালত তাকে যাবজ্জীবন সাজা এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে দু’বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। মামলার রায়ের পর থেকে আসামি ইউসুফ পলাতক ছিলেন। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আটক আসামিকে বগুড়া জেলার শাহাজানপুর থানায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএমআই/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-10 04:44:55