ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

জাতীয়

ছোট বোনের পরীক্ষায় প্রক্সি দিয়ে গিয়ে বড় বোন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
ছোট বোনের পরীক্ষায় প্রক্সি দিয়ে গিয়ে বড় বোন কারাগারে

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ছোট বোনের এসএসসি পরীক্ষা দিতে গিয়ে বড় বোন আটক হয়েছেন।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

পাশাপাশি তাকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। বিকেলে তাকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

দণ্ডপ্রাপ্ত সাবিনা ইয়াসমিন ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ও ঈশ্বরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মো. আব্দুল হেলিমের মেয়ে।

নান্দাইল উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার বাংলানিউজকে জানান, এসএসসি ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় খুররম খান চৌধুরী কলেজ কেন্দ্রের ১০৯ নম্বর কক্ষে ছোট বোন নাসরীন জাহান সোনিয়ার হয়ে অংশ নেন সাবিনা। পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শক খাতায় স্বাক্ষরের সময় বিষয়টি বুঝতে পেরে তাকে আটক করেন। পরে সাবিনাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেন।

নান্দাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া বাংলানিউজকে জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে সাবিনাকে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
একে/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa