bangla news

বরিশালে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৫:৪৫:০১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: পূর্ব শত্রুতার জের ধরে বরিশালে মো. বনি নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। বনি কেডিসি কলোনী এলাকার দ্বীন ইসলামের ছেলে। সে বরিশাল শহরের ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে স্কুল থেকে বাসায় ফিরছিল বনি। পথে চাঁদমারী এলাকায় এলে তার ওপর হামালা চালায় এলাকার কতিপয় যুবক। এ সময় তারা বনিকে কুপিয়ে গুরুতর জখম করে। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের টিএসআই মো. কালাম বনিকে উদ্ধার করেন এবং হামলাকারীদের মধ্য থেকে দু’জনকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। বনিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত বনি জানায়, কয়েকদিন আগে চাঁদমারী এলাকার যুবক আরিফের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ জের ধরে আরিফসহ ৮/১০ জন তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করেছে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াজুল জানান, ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 17:45:01