bangla news

নির্বাচনী ইশতেহার পুঙ্খানুপুঙ্খ বাস্তবায়ন করা হবে: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৪:৪৪:০২ পিএম
বক্তব্য রাখছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ছবি: জি এম মুজিবুর

বক্তব্য রাখছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নব-নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমার কাছে কোনো জাদুকরী কাঠি নেই, তবে রাজধানীবাসীকে দেয়া নির্বাচনী ইশতেহার পুঙ্খানুপুঙ্খভাবে বাস্তবায়ন করা হবে। 

তিনি বলেন, আমাদের সবচেয়ে উদগ্রীবের বিষয় হলো মশক নিধন। ডেঙ্গুর প্রকোপ জুন থেকে সেপ্টেম্বরে সবচেয়ে বেশি হয়। আমরা চাই, গতবারের মতো যেন প্রকোপ ধারণ না করে, এজন্য আমরা আগে থেকেই কার্যক্রম নিতে চাই।

রোববার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে গণমাধ্যমকে এসব কথা বলেন তাপস।

তিনি বলেন, আমার কাছে কোনো জাদুকরী কাঠি নেই, তবে রাজধানীসীকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে। প্রতিশ্রুতির আলোকে যেসব করবো, তা গুছিয়ে নেওয়ার কাজ চলছে।

তাপস বলেন, আমি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের  বর্তমান মেয়রসহ সব কাউন্সিলর ও কর্মকর্তাদের কাছে অনুরোধ করবো, তারা যেন এখনই মশক নিধন কার্যক্রম শুরু করে।

নিজের দায়িত্ব নেওয়ার বিষয়ে তিনি বলেন, বর্তমান মেয়রের মেয়াদ আগামী মে মাস পর্যন্ত আছে। আমি মে মাসে হয়তো দায়িত্ব পাবো। ইতোমধ্যে গেজেট প্রকাশ হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে হয়তো শপথ হবে।

নির্বাচনে ভোটার উপস্থিতির বিষয়ে তাপস বলেন, ভোটার উপস্থিতি কম হওয়ার অনেক বিষয় আছে, তার মধ্যে বড় কারণ পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়া। তাছাড়া পরিবহন বন্ধ থাকায় ভাড়াটিয়ারা কেন্দ্রে আসতে পারিনি। তারপরও শুকরিয়া যে অবাধ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পশ্চিমাদের মতে, ফ্রি ফেয়ার অ্যান্ড পেডিবল। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় রাজধানীবাসী ও নির্বাচন কমিচনকে ধন্যবাদ জানাই।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও নব-নির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০, আপডেট: ১৭০৩
ইএআর/আরবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 16:44:02