bangla news

মসলায় ধানের কুঁড়া, বেসন পাউডার!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৩:৫৭:২৮ পিএম
মিলে ধানের কুঁড়া দিয়ে মেশানো মরিচের গুঁড়া। ছবি: বাংলানিউজ

মিলে ধানের কুঁড়া দিয়ে মেশানো মরিচের গুঁড়া। ছবি: বাংলানিউজ

ফেনী: জেলা শহরের ইসলামপুর রোড এলাকার বিভিন্ন মিলে মসলা জাতীয় খাদ্যদ্রব্যে ভেজাল মিশ্রণের খবরের ভিত্তিতে অভিযান চালিয়েছেন ফেনী প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ফেনী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. ওয়াহিদুজ্জামানের নির্দেশনায় অতিঃজেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়ার সার্বিক তত্ত্বাবধানে এ অভিযান পরিচালিত হয়।

এ সময় মসলা জাতীয় খাদ্যদ্রব্যে কাওন ধানের কুঁড়া, বেসন পাউডার ও রং মেশানোর অপরাধে নারায়ণ ক্র্যাশিং মিলের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মিলটি ও আরেকটি গুদামঘর সিলগালা করা হয়। এ সময় আরও কয়েকটি মিলে অভিযান চালিয়ে খাদ্যে ভেজাল মিশ্রণ বিষয়ে সতর্ক করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে বলেও জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন ফেনী পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও সাংবাদিক সৌরভ পাটোয়ারী। এ সময় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসএইচডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 15:57:28