ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ব অর্থনীতিতে মন্দা থাকলেও বাংলাদেশে তার প্রভাব নেই

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
বিশ্ব অর্থনীতিতে মন্দা থাকলেও বাংলাদেশে তার প্রভাব নেই

সাভার (ঢাকা): বিশ্ব অর্থনীতিতে মন্দা থাকলেও বাংলাদেশে এর কোনো প্রভাব নেই বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকার শিল্প পুলিশ-১ এর প্রধান কার্যালয়ে পুলিশ ব্যারাক উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন।

জাবেদ পাটোয়ারী বলেন, বাংলাদেশের অর্থনীতি দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারণে অর্থনীতি অনেক দূর এগিয়ে গেছে।

আইজিপি বলেন, পুলিশের নিয়োগ, পদায়ন ও পদোন্নীতির ক্ষেত্রে স্বচ্ছতা থাকায় সারাদেশে পুলিশ বাহিনী প্রশংসিত হয়েছে। পুলিশ বাহিনীকে আরও আধুনিক ও মানবিক পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে এবং আধুনিক ও মানবিক পুলিশ বাহিনী গড়ে তুলতে সব ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ সবসময় দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে। জঙ্গী, মাদক ও সন্ত্রাস দমনে পুলিশ ব্যাপক প্রশংসিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম, ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানা মালিকরা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।