bangla news

নাজিরপুরে চলন্ত বাসের আঘাতে এক ব্যক্তি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৭:২৯:১০ এএম
নিহত হানিফ খানের স্বজনের আহাজারি। ছবি-বাংলানিউজ

নিহত হানিফ খানের স্বজনের আহাজারি। ছবি-বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের আঘাতে মো. হানিফ খান (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও এক যুবক। 

শনিবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে উপজেলার পাতিলাখালী এলাকায় পিরোজপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হানিফ উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মৃত ছোট্ট খানের পুত্র। তিনি উপজেলার টেকনিক্যাল কলেজের বিপরীতে ইব্রাহিম খানের নির্মাণাধীন একটি ভবনের নৈশপ্রহরী ছিলেন।

দুর্ঘটনায় গুরুতর আহত জয়দেব রায়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মো. ফোরকান মোল্লা ও ইসমাইল শেখ জানান, শনিবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-পিরোজপুর রুটে চলা সেবা গ্রীন লাইনের (ঢাকা মেট্রো-ব ১২-০০৮৫) একটি যাত্রীবাহী বাস মালামাল রাখার বাক্সের ঝাঁপি জাগানো অবস্থায় পিরোজপুরের দিকে যাচ্ছিল। পথে পাতিলাখালী এলাকায় টেকনিক্যাল কলেজ সংলগ্ন দেলোয়ারের চায়ের দোকানের সামনে দাঁড়ানো হানিফ খান বাসটির খোলা বাক্সের ঝাঁপিতে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ দুর্ঘটনার কিছু আগে উপজেলার চিথলিয়া শিকদার বাড়ি ব্রিজের কাছে বাসের জন্য দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই একই বাসের আঘাতে গুরুতর আহত হন জয়দেব রায়। 

তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া রতন হালদার জানান, বাসটি মালামাল রাখার ঝাঁপি খোলা অবস্থায় পিরোজপুরের দিকে যাচ্ছিল। পথে চিথলিয়া শিকদার বাড়ি ব্রিজের কাছে বাসের জন্য দাঁড়িয়ে থাকা জয়দেব রায় পিঠে ওই বাসটির খোলা ঝাঁপির আঘাত লাগলে তিনি গুরুতর আহত হন। 

জয়দেব রায় ঝালকাঠির রাজাপুর উপজেলার ১ নম্বর সাতুরিয়া ইউনয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রামের জীবন কৃষ্ণ রায়ের ছেলে। তিনি পারফিটি নামের একটি ফুড কোম্পানির নাজিরপুর উপজেলার বিক্রয় প্রতিনিধি হিসাবে কাজ করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার মো. মাসুম হোসাইন জানান, হানিফ খানকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। মাথার পেছনে আঘাত লাগার ফলে তার কান থেকে রক্ত বের হচ্ছিল। আর আহত জয়দেব রায়ের পিঠের ডান পাশের আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে এ ঘটনায় পুলিশ বাসের চালক মো. মাছুদুল ইসলাম (৩০) ও হেল্পার মো. রাহুল মোল্লাকে (১৫) আটক করেছে। মাছুদুল দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আন্দোলগ্রাম গ্রামের বাসিন্দা। রাহুল মোল্লার বাড়ি রাজবাড়ির দৌলদিয়া উপজেলার চরকন্দসোনা গ্রামে। 

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির জানান, স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনায় সংশ্লিষ্ট বাসসহ এর  চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বাসটি বর্তমানে পুলিশের হেফাজতে আছে। 

বাংলাদশ সময়: ০৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০ 
এইচএমএলএম/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 07:29:10