bangla news

রাজিবপুর-রৌমারী সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৪:৪৯:২৭ এএম
রাজিবপুর-রৌমারী সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার। ছবি-বাংলানিউজ

রাজিবপুর-রৌমারী সীমান্তে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার। ছবি-বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বালিয়ামারী সীমান্তের জালছিড়া ও  রৌমারী উপজেলার সাহেবের আলগা সীমান্ত এলাকা থেকে পৃথক দুই অভিযানে ৫ হাজার ৭৬৪ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলের দিকে বিজিবির পৃথক দুই অভিযানে এসব ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার এসব ইয়াবার অর্থমূল্য আনুমানিক প্রায় ১৭ লাখ ৩০ হাজার টাকা।

বিজিবি জানায়, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজিবপুরের বালিয়ামারী সীমান্তের জালছিড়া এলাকার আন্তর্জাতিক সীমানা পিলার ১০৭২ থেকে বাংলাদেশের ৪ কিলোমিটার ভেতরে নায়েব সুবেদার খলিলুর রহমানের নেতৃত্বে অভিযান চালায় বিজিবির একটি বিশেষ টহলদল। এসময় মালিকবিহীন অবস্থায় ৫ হাজার ৫৮০ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে এদিন বেলা ২টার দিকে রৌমারীর সাহেবের আলগা সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৪৯ থেকে বাংলাদেশের ২০০ গজ ভেতরে কাতলামারী এলাকায় নায়েব সুবেদার মনোয়ারুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় বিজিবির আরেকটি দল। এসময়ও মালিকবিহীন অবস্থায় ১৮৪ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করা হয়।

৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, উদ্ধার এসব ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হবে। পরবর্তীতে এগুলো ধ্বংস করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এফইএস/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 04:49:27