bangla news

এনআরবি অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক রুহুল আমিন রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৯:৫৮:৩৬ পিএম
সম্মাননা নিচ্ছেন রুহুল আমিন রাসেল

সম্মাননা নিচ্ছেন রুহুল আমিন রাসেল

ঢাকা: ‘সেন্টার ফর এনআরবি অ্যাওয়ার্ড ২০২০’ পেলেন দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর সিনিয়র রিপোর্টার রুহুল আমিন রাসেল। 

প্রবাসী ব্যবসায়ীদের জন্য সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা পুরস্কার দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশি’ (সেন্টার ফর এনআরবি) আয়োজিত ‘ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ- ২০২০’র উদ্বোধনীতে রুহুল আমিন রাসেলের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়।  অনুষ্ঠানের প্রধান অতিথি পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও বিশেষ অতিথি প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান এ সম্মাননা তুলে দেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, জাতীয় রাজস্ব বোর্ড- এনবিআর’র সাবেক চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূইঁয়া, ঢাকায় সংযুক্ত আরব আমিরাত দূতাবাসের কূটনীতিক তালাত খলিফী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্টার ফর এনআরবি সভাপতি এম. এস সেকিল চৌধুরী। 

প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ প্রতিদিনে কর্মরত আছেন রুহুল আমিন রাসেল। এর আগে তিনি সংবাদ, ভোরের কাগজ, দিনের শেষে, ভোরের ডাক ও সাপ্তাহিক একতা’য় কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এসই/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 21:58:36