ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
রাজশাহীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আটক 

রাজশাহী: রাজশাহীতে ইংরেজি দ্বিতীয় পত্রের ভুয়া প্রশ্নপত্রসহ নাবিল উৎস (২০) নামে চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল মহানগরের সাধুর মোড় এলাকা থেকে তাকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

নাবিল মহানগরের সাধুর মোড় এলাকার মো. নোমানের ছেলে। তার কাছ থেকে দু’টি মোবাইল, দু’টি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও মোবাইল থেকে ১৬ পাতা প্রশ্নপত্রের স্ক্রিনশট জব্দ করা হয়েছে।  

রাতে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নিজের টাইম লাইনে এসএসসি ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রের একাংশ প্রকাশ করে নবিল। পরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনাল ইউনিট সাধুর মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় ভুয়া প্রশ্নপত্রসহ তাকে আটক করা হয়। তাকে র‌্যাব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাতেই বোয়ালিয়া থানায় সোপর্দ করা হবে। তার বিরুদ্ধে মামলা হবে বলেও র‌্যাব-৫ এর ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।