ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
নাজিরপুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে  নিখোঁজের তিনদিন পর বাবুল মণ্ডল (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পশ্চিম চরবানিয়ারী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত  বাবুল মণ্ডল বাগেরহাট জেলার সদর উপজেলার হালিশহর গ্রামের বাসুদেব মণ্ডলের ছেলে।

 

নিহতের ভগ্নিপতি মহানন্দ মধু বাংলানিউজকে জানান, তার শ্যালক বাবুল মণ্ডল গত ২৯ জানুয়ারি  উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের  বানিয়ারী গ্রামে তার বাড়িতে বেড়াতে  আসেন। কিন্তু  গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বাবুল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেন নি।  তাকে অনেক খোঁজা-খুঁজির পরও  পাওয়া না গেলে  শনিবার (৮ ফ্রেব্রুয়ারি) দুপুরে নাজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। কিন্তু ওই দিনই সন্ধ্যার দিকে স্থানীয়রা বাবুলের মরদেহ  পশ্চিম চরবানিয়ারী গ্রামের সমীর মণ্ডলের মাছের ঘেরের দক্ষিণ পাশের হোগলা বনের মধ্যে দেখতে পেয়ে আমাদের খবর দেন। পরে পুলিশকে জানানো হয়।  

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মুনিরুল ইসলাম মুনির লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লাশের মুখের নিচে ঠোঁটের বাম পাশে  অর্ধেক অংশ  কাঁটা, ঘাড়ে আঘাতের চিহ্ন  ও বুকে স্তনের নিচে সিগারেটের ৫টি পোড়া দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করে সেখানে ফেলে রাখা  হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।