bangla news

পাঁচবিবি থানার ৩ পুলিশ সদস্য ক্লোজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৬:০৯:১৪ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

জয়পুরহাট: মাদক কারাবারীদের সঙ্গে দুই লাখ টাকায় রফাদফা করে ছেড়ে দেওয়ার অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবি থানার তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। 

শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদের ক্লোজ করে জয়পুরহাট পুলিশ লাইনে নেওয়া হয়। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্লোজ করা পুলিশ সদস্যরা হলেন- পাঁচবিবি থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান, উপ সহকারী-পরিদর্শক (এএসআই) রবিউল আউয়াল ও ওয়ারলেস অপারেটর মুক্তার হোসেন।

ওসি মনসুর রহমান জানান, ৬ ফেব্রুয়ারি পাঁচবিবি থানার এই তিন পুলিশ সদস্য কোনো অনুমতি ছাড়াই দিনাজপুরের হাকিমপুর উপজেলার সাতকুঁড়ি এলাকায় অবস্থান নেয়। সেখানে মাদক কারবারীদের কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে তাদের ছেড়ে দেওয়ার বিষয়টি স্থানীয় লোকজন প্রথমে হাকিমপুর প্রেসক্লাব ও পরে হাকিমপুর থানায় অবগত করে। বিষয়টি জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেনকে তদন্তভার দেওয়া হলেও তিনি এ অভিযোগের সত্যতা পান। 

তিনি আরও জানান, অতিরিক্ত পুলিশ সুপারের তদন্ত রিপোর্ট হাতে পেলে শরিবার দুপুরে ঊর্ধ্বতন কর্মকর্তা অভিযুক্ত ওই তিনজনকে পুলিশ লাইনে ক্লোজ করে নেয়।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 18:09:14