bangla news

নেছারাবাদে শিশু ধর্ষণ মামলায় দোকানি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৫:০২:৪৫ পিএম
প্রতীকী

প্রতীকী

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় একমাত্র আসামি আশ্রাব আলী হাওলাদারকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আশ্রাব আলী হাওলাদার নেছারাবাদ উপজেলার খাড়াবাগ এলাকার মৃত হাসেম আলী হাওলাদারের ছেলে। তিনি পেশায় মুদি ব্যবসায়ী।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভিকটিম গ্রেফতার আশ্রাব আলী হাওলাদেরর এক প্রতিবেশীর মেয়ে। তাকে আশ্রাব নাতি বলে ডাকতেন। সম্পর্কের কারণে নাতি প্রায়ই নানার দোকানে টিভি দেখতো যেতো। এর ধারাবাহিকতায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে টিভি দেখার জন্য দোকানে যায় ওই শিশু। কিন্তু এসময় আশ্রাব আলীর বসতবাড়িতে না থাকায় খাবারের প্রলোভন দেখিয়ে ওই শিশুকে বাড়িতে নিয়ে যান। পরবর্তীতে আশ্রাব শিশুটির বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণ করে। এতে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল (শেবাচিম) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পর ভিকটিমের বাবা নেছারাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় শুধুমাত্র আশ্রাব আলী হাওলাদারকেই আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 17:02:45