bangla news

বাঁধের কাজ দ্রুত শেষ করতে চাপ দেওয়া হচ্ছে: জাহিদ ফারুক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ২:৫৩:৩৬ পিএম
ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার কয়েকটি বাঁধ পরিদর্শন

ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার কয়েকটি বাঁধ পরিদর্শন

সুনামগঞ্জ: পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, এ বছর সুনামগঞ্জের হাওরের পানি দেরিতে নামায় বাঁধের কাজও দেরিতে শুরু করা হয়েছে। নির্দিষ্ট সময়ের আগে বাঁধের কাজ শেষ না হওয়ার শঙ্কা থাকলেও সুনামগঞ্জে ফসলরক্ষা বাঁধের কাজের তদারকি এবং বাঁধ পরিদর্শনে এসে দেরিতে বাঁধের কাজ শুরু হলেও মন্ত্রণালয় থেকে চাপ সৃষ্টি করা হচ্ছে। আশা করছি বৃষ্টি শুরু হওয়ার আগেই বাঁধের কাজ শেষ হবে।

শনিবার  (০৮ ফেব্রুয়ারি) সকালে ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার কয়েকটি বাঁধ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পিআইসির সভাপতি ও সদস্যদের নিয়ে নানা অভিযোগ নিয়ে প্রতিমন্ত্রী বলেন, পিআইসি সভাপতির সঙ্গে কথা বলেছি, তবে এলাকাবাসীর আন্তরিকতা দরকার কারণ কাজ তাদের, ফসলও তাদের সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে। তবে যদি কারো বিরুদ্ধে অভিযোগ থাকে তাদের বাতিল করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ সিলেট সংরক্ষিত আসনের সাংসদ শামীমা আক্তার খানম, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাবিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 14:53:36