bangla news

খুলনায় পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণ, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ১:০৮:০৭ পিএম
আটক পুলিশের ভুয়া সদস্য, ছবি: বাংলানিউজ

আটক পুলিশের ভুয়া সদস্য, ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় গ্রেফতারের নাটক সাজিয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় সোহেল মোল্যা (৩৫) নামে পুলিশের এক ভুয়া সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সী পাড়া এলাকা থেকে প্রাইভেটকারসহ তাকে আটক করা হয়। এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বাংলানিউজকে বলেন, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরোপয়েন্ট এলাকায় ডুমুরিয়ার দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৪-২১০২) থামার জন্য সংকেত দেয় পুলিশ। কিন্তু প্রাইভেটকারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। মোড়ে এসে পুলিশ দেখে দ্রুত রায়েরমহলের দিকে যায়। এতে সন্দেহ হয়। এরপর পুলিশ সদস্যরা প্রাইভেটকারের পিছু নিয়ে রায়েরমহলের দিকে যায়। সেখানে আমি তাদের চ্যালেঞ্জ করি। এসময় তাদের কথাবার্তা উল্টাপাল্টা মনে হয়। গাড়িতে তল্লাশি চালাই। এ সময় গাড়িতে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে যায়। কিন্তু সোহেল মোল্যা পালাতে পারেনি। গাড়ি থেকে ২ সেট ইউনিফর্ম (পোশাক), মোবাইল, র‌্যাংক ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসআই সাইফুর রহমান।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 13:08:07