bangla news

হবিগঞ্জে মাদ্রাসা থেকে রোহিঙ্গা যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৪:০৬:১৯ এএম
রোহিঙ্গা যুবক আজিজুল মোস্তফা

রোহিঙ্গা যুবক আজিজুল মোস্তফা

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের উমেদনগর টাইটেল মাদ্রাসা থেকে হাফেজ আজিজুল মোস্তফা (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। অসুস্থ বাবার চিকিৎসার জন্য টাকা জোগাড় করতে হবিগঞ্জে আসেন তিনি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ সদর মডেল থানা  পুলিশ তাকে আটক করে। শনিবার (৮ ফেব্রুয়ারি) তাকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে বলে জানানো হয়। ক্যাম্পে থাকা মোস্তফার বাবার নাম জাফর আহমেদ।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিদ মিয়া বাংলানিউজকে বলেন, হবিগঞ্জের বাহুবল উপজেলার উপজেলার মুফতি কবির আহমেদ রোহিঙ্গা ক্যাম্পে গেলে আজিজুল মোস্তফাকে মোবাইল নাম্বার দিয়ে আসেন। পরবর্তীতে কবির আহমেদের সঙ্গে যোগাযোগ করে গত ৬ ফেব্রুয়ারি হবিগঞ্জের বাহুবলে আসেন মোস্তফা। পরে বুধবার (৫ ফেব্রুয়ারি) হবিগঞ্জের উমেদনগর টাইটেল মাদ্রাসায় এসে তার বাবার চিকিৎসার জন্য সাহায্য তুলছিলেন।

রোহিঙ্গা যুবক বর্তমানে হবিগঞ্জ পুলিশের হেফাজতে রয়েছে। থানার পুলিশ সদস্যদের সঙ্গে তার খাওয়ার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। শুক্রবার তাকে রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 04:06:19