bangla news

বান্দরবানে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৭ ১১:১৩:২৩ পিএম
নিহত সফিকা বেগম

নিহত সফিকা বেগম

বান্দরবান: বান্দরবানের সদর উপজেলার বাকীছড়া মুখ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সফিকা বেগম (২৬) নামের এক নারী নিহত হয়েছেন। তার স্বামী জসিম উদ্দিন। তিনি কক্সবাজারের চকরিয়ার ঈদগাহ খোদাইবাড়ীর এলাকার বাসিন্দা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে ধোপাছড়ি যাওয়ার পথে বান্দরবান ‘হ ১১-২৬৪০’ এবং বান্দরবান ‘হ ১১-১৫২১’ নম্বরের ভাড়ায় চালিত দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী সফিকা বেগম গুরুতর আহত হন। 

এলাকাবাসীর সহযোগিতায় আহত অবস্থায় ওই নারীকে ঘটনাস্থল থেকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) প্রণব কান্তি দাশ বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল হতে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দু’টি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অনুসন্ধান চলছে।

বাংলাদেশ সময়: ২৩১২ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-07 23:13:23