ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বোনের বাড়ি থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২০
নারায়ণগঞ্জে বোনের বাড়ি থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর এলাকায় লায়লা আক্তার (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বন্দর থানাপুলিশ। 

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগরের নয়াপাড়া এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত লায়লা আক্তার কুমিল্লার দাউদকান্দি থানার পিতাম বরদীর খামার পাড়া এলাকার মোস্তাক ভূঁইয়ার মেয়ে।

তিনি গৌরিপুর মুন্সি কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী।  

জানা যায়, সপ্তাহখানেক আগে কলেজ বন্দর এলাকায় বড় বোনের বাড়িতে বেড়াতে যান ছাত্রী লায়লা আক্তার। গতকাল বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে খাবার খেয়ে বড় বোন ও তার প্রবাসী স্বামীর সঙ্গে কথা বলে পাশের একটি রুমে ঘুমাতে যান তিনি। পরে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকালে অনেক বেলা হলেও লায়লা ঘুম থেকে না বড় বোন তার মোবাইলে ফোনকল করতে থাকেন। ফোনকল রিসিভ না করায় এক পর্যায়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেন। পরে দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লায়লার মরদেহ উদ্ধার করে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, রাতের কোনো এক সময়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এমআরপি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।