bangla news

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৭ ৭:০৬:৩৬ পিএম
প্রমিলা হ্যান্ড বল টুর্নামেন্টের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠান

প্রমিলা হ্যান্ড বল টুর্নামেন্টের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠান

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলায় ছেলেদের পাশাপাশি মেয়েদেরও এগিয়ে আসতে হবে। 

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার আমবাগিচা মহিলা ডিগ্রি কলেজ মাঠে নসরুল হামিদ স্পোর্টস একাডেমি আয়োজিত প্রমিলা হ্যান্ড বল টুর্নামেন্টের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, কেরানীগঞ্জের খেলার মাঠগুলো সংস্কার করে স্কুল ও কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে। 

নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সভাপতি অ্যাডভোকেট জাকির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নসরুল হামিদ স্পোর্টস একাডেমির সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ সেলিম ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিরাজুর রহমান সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-07 19:06:36