bangla news

গাংনীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৬ ৯:৪৩:১২ পিএম
মেহেরপুর ম্যাপ

মেহেরপুর ম্যাপ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা শহরের হাসপাতাল বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী ফাহিম হোসেন (১৭), মাজেদুল হক (২২) ও সবুজ হোসেন (১৮)।

জানা যায়, চলতি বছরের ৫ জানুয়ারি মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন ও সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদলের স্বাক্ষরিত গাংনী উপজেলা শাখা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে আমিনুল ইসলাম সেন্টুকে সভাপতি ও ফয়সাল জাহান শিশিরকে সাধারণ সম্পাদক করা হয়। কিন্তু কমিটি ঘোষণার পর থেকেই ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা সভাপতি রাজাকার পুত্র এবং সাধারণ সম্পাদক বিএনপি পরিবারের বলে দাবি তোলেন। 

কমিটি বাতিলের দাবিতে গাংনী কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসিব এবং পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবীবের নেতৃত্বে নেতাকর্মীরা মিটিং মিছিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন। পরে কেন্দ্রীয় ছাত্রলীগ এক প্রজ্ঞাপনে সেন্টু ও শিশিরের নেতৃত্বে গঠিত কমিটি স্থগিত করেন এবং কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান ইমরান ও সহ-সভাপতি সোহান খানকে নিয়ে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে দেন। 

বৃহস্পতিবার দুই সদস্যের কমিটি তদন্ত করতে এলে বেলা ১১টার দিকে তদন্ত শুরু করার পরপরই দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়ালে উপজেলা শহর রণক্ষত্রে পরিণত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এ ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা বলেছেন এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। খুব দ্রুতই তা সমাধান করা হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
এমআরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-06 21:43:12