ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩

ঝিনাইদহ: ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে সবুজ হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা সদর উপজেলার মুরারীদহ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সবুজ একই গ্রামের ফজলুর রহমানের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বাংলানিউজকে জানান, দুপুরে মুরারীদহ গ্রামের মাঠে সবুজের ক্ষেতে ঢুকে কিছু ফসল নষ্ট করে একই গ্রামের মজিদের ছাগল। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে বিষয়টি নিয়ে গ্রাম্যভাবে মীমাংসা করা হয়। কিন্তু বিকেলে একই বিষয় নিয়ে আবারও উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডায় সংঘর্ষ বাঁধে। এতে সবুজসহ চারজন আহত হন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সবুজের মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।