ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ, বেগমগঞ্জে আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ, বেগমগঞ্জে আটক ৫

নোয়াখালী: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা চলা সময় কেন্দ্রে নকল সরবরাহের অভিযোগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক কেন্দ্র থেকে পাঁচজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক পাঁচজন হলেন- মাহতাব শাহরিয়ার (১৮), ওয়ালিদ হাসান অপু (১৮), সাকিব হোসেন (১৮), কাউছার হোসেন (১৮) ও নাজমুল ইসলাম মেহরাজ (১৩)।

এদের মধ্যে চারজন কলেজছাত্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার ইংরেজি প্রথমপত্র পরীক্ষা চলা সময় দুপুরের দিকে চন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে থেকে পরীক্ষার্থীদের নকল সরবরাহ করার সময় অপু ও শাহরিয়ারকে আটক করা হয়। পরে একই অভিযোগে ছয়ানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে সাকিব, কাউছার ও মেহরাজকে আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় বেশ কিছু উত্তরপত্র।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম বাংলানিউজকে জানান, আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে মেহরাজ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। অপর চারজনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।