ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে শিবিরের সাংগঠনিক সম্পাদকসহ আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে শিবিরের সাংগঠনিক সম্পাদকসহ আটক ১০

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদকসহ ১০ নেতাকর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ৫০০ গ্রাম গানপাউডার, ৮টি ককটেল, ৫টি হাসুয়া ও ৫টি জিহাদি বই জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার শংকরবাটি হেফজুল উলুম মাদ্রাসার একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শংকরবাটি হেফজুল উলুম মাদ্রাসায় শিবিরের কিছু নেতাকর্মী গোপন বৈঠক করছে।

পরে মাদ্রাসার ছাত্রবাসের দোতলার একটি ভবনে অভিযান চালিয়ে জেলা ছাত্রশিবিরের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল কাফিসহ ১০ নেতাকর্মীকে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৫০০ গ্রাম গানপাউডার, ৮টি ককটেল, ৫টি হাসুয়া ও ৫টি জিহাদি বই জব্দ করে পুলিশ।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি সভা করছিল বলে জানিয়েছে। বিস্ফোরক মজুদের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।