ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে লুৎফা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার রাজারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লুৎফা বেগম চিরিরবন্দর উপজেলা চত্বর এলাকার সাবেক ব্যাংক কর্মকর্তা ইলিয়াস আলীর স্ত্রী বলে জানা গেছে।

তবে আহতের পরিচয় জানা যায়নি।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে যাত্রীবাহী ইজিবাইকে করে দিনাজপুর শহরে দিকে আসছিলেন লুৎফা বেগম। পথে রাজারামপুর এলাকায় এলে একটি ট্রাক্টরের সঙ্গে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক উল্টে ওই নারীসহ আহত হন তিনজন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে লুৎফাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত অন্য দু’জন ওই হাসপাতালে চিকিৎসাধীন। তবে তারা আশঙ্কামুক্ত।  

ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।