ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

গোমস্তাপুরে সীমান্তে ১০ বাংলাদেশি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৫ ০২:২৭:৫৭ এএম
গোমস্তাপুরে সীমান্তে ১০ বাংলাদেশি আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ীর শিবরামপুর সীমান্ত দিয়ে অনুপ্রবেশের দায়ে নারী-পুরুষ ও শিশুসহ ১০ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। 

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ওই সীমান্তের ঘুঘিয়া আনারপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এদের মধ্যে একজন পুরুষ, পাঁচজন নারী ও চার শিশু।

আটকরা হলেন- সুনামগঞ্জ জেলার বনগাঁও গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী কুলসুম (৪৫) ও তার সন্তান জুয়েল (৬); একই গ্রামের মৃত রাকিব আলী স্ত্রী হাতেমা খাতুন (৫০); মনপুরার স্ত্রী আকলিমা (২৫) ও তার সন্তান মরিয়ম (৪), সানজিদা (১), তানজিলা (২); নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হুমায়ুন কবিরের ছেলে জাকির হোসেন (৩৫); খুলনার নবণচড়া গ্রামের মৃত হাসমত বিশ্বাসের মেয়ে খুরশেদা জরিনা (৩০) ও যশোরের শার্শা উপজেলার মাইসাকুরা গ্রামের মৃত লুৎফর রহমানের মেয়ে লিপি আনসারী (২৫)

নওগাঁ ১৬ বিজিবির বাঙ্গাবাড়ী কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার রুহুল আমিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে অভিযান চালিয়ে ওই ১০ জনকে আটক করা হয়। রাতে আটক সবাইকে গোমস্তাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa