bangla news

মুজিববর্ষে বশেফমুবিপ্রবির বৃক্ষরোপণ কর্মসূচি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৪ ৭:২৫:১৬ পিএম
মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক সৈয়দ ড. সামসুদ্দিন আহমেদ।

মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক সৈয়দ ড. সামসুদ্দিন আহমেদ।

জামালপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি)। 

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলার মেলান্দহের মালঞ্চে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। 

উপাচার্য বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন। এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। বৃক্ষরোপণ একটি মহৎ কাজ। মুজিববর্ষে আমাদের বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহস্রাধিক বৃক্ষরোপণের এ উদ্যোগ নেওয়া হয়েছে। 

গাছের চারা রোপণ এবং পরিচর্যার বিষয়ে সবাইকে আরও যত্নবান হবার আহ্বান জানান অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্য, সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড.  এ এইচ এম মাহবুবুর রহমান, সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মাহমুদুল আলম, গণিত বিভাগের চেয়ারম্যান ড. মুহম্মদ শাহজালাল, ফিশারিজ শিক্ষক-শিক্ষার্থীসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-04 19:25:16