ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাই-বোনকে ফাঁসাতে নিজের কন্যাশিশুকে আছড়িয়ে হত্যা করেন বাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
ভাই-বোনকে ফাঁসাতে নিজের কন্যাশিশুকে আছড়িয়ে হত্যা করেন বাবা

ঝালকাঠি: ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় ভাই-বোনদের ফাঁসাতে নিজের তিন মাসের কন্যাশিশুকে হত্যা করেছেন এক পাষাণ্ড বাবা কামাল সিকদার।

সোমবার (৩ ফেব্রুয়ারি) আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন কামাল।

পুলিশ জানায়, রোববার (২ ফেব্রুয়ারি) সকালে জমি সংক্রান্ত বিরোধের জেরে কামালের সঙ্গে কথা কাটাকাটি তার আপন ভাই আফজাল সিকদার ও বোন নাসিমার।

এ ঘটনার পর কামাল নিজের তিন মাসের কন্যাশিশু জান্নাতি আক্তারকে আছড়িয়ে হত্যা করেন। পরে প্রতিপক্ষ আপন ভাই আফজাল ও বোন নাসিমার বিরুদ্ধে কামাল পুলিশের কাছে অভিযোগ করেন। তার কন্যাশিশুকে তারা হত্যা করেছেন। এ ঘটনার পর পুলিশ তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে ভাই-বোনকে ফাঁসাতেই নিজের কন্যাশিশুকে কামাল হত্যা করেছেন। পরে রোববার বিকেলেই কামালকে উপজেলার আমুয়া বাজার থেকে আটক করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামাল নিজের কন্যাশিশুকে হত্যার কথা স্বীকার করেন। পরে সোমবার (৩ ফেব্রুয়ারি) তাকে ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালতে হাজির করা হলে কামাল ১৬৪ ধারায় আদালতে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বাংলানিউজকে জানান, জান্নাতির মা তানিয়া বেগম বাদী হয়ে স্বামী কামালকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পরে ঘাতক কামালকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

কামাল তার আপন ভাই-বোনদের ফাঁসাতে নিজের কন্যাশিশুকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন বলেও জানান ওসি পুলক।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ