ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশকে মারধর: নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
পুলিশকে মারধর: নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

ঢাকা: পুলিশের বিশেষ শাখার (এসবি) এক পরিদর্শককে মারধরের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খিলগাঁও থানা এলাকায় ওই পুলিশ পরিদর্শককে মারধর করেন কাউন্সিলর সাখাওয়াত। পরে রাতেই রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জুলফিকার আলী বাংলানিউজকে জানান, কাউন্সিলর সাখাওয়াত সোমবার সন্ধ্যায় পুলিশের এক পরিদর্শককে মারধর করেছেন। এমন অভিযোগে রাতে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন ওই পরিদর্শক। পরে রামপুরা এলাকা থেকে কাউন্সিলর সাখাওয়াতকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতার কাউন্সিলর সাখাওয়াতকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। এ হামলার পেছনে কি উদ্দেশ্য ছিলো তা জানতে তাকে সেখানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেফতার কাউন্সিলর সাখাওয়াত ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।