ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তানোরে বাস খাদে পড়ে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২০
তানোরে বাস খাদে পড়ে নিহত ২

রাজশাহী: রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৬ জন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের রাজশাহীর তানোর উপজেলার বুড়াবুড়িতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার টগরইল গ্রামের সলিমুদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৫০) ও জুয়েল মন্ডলের ছেলে রিয়াজ উদ্দিন (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তানোর উপজেলার বুড়াবুড়িতলা এলাকায় ‘সাকিব পরিবহন’ (গাড়ির নম্বর-টাঙ্গাইল জ ০৪০০৮১) নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৫০জন যাত্রী নিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।  

পরে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করা হয়। পরে অন্তত ৬ জন আহত ব্যক্তিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বাংলানিউজকে জানান, খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।  

গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি দুর্ঘটনার শিকার হয়। নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০ 
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।