ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পছন্দের মেয়ে বিয়ে করতে না পারায় স্কুলছাত্রের আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২০
পছন্দের মেয়ে বিয়ে করতে না পারায় স্কুলছাত্রের আত্মহত্যা 

বরগুনা: পছন্দের মেয়েকে বিয়ে করতে না পারায় বিষপান করে আত্মহত্যা করেছে বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্র।

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার লালুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লালুপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে আব্দুল্লাহর সঙ্গে সহপাঠী এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই মেয়েকে বিয়ে করার জন্য বাবা-মাকে চাপ দেয় আব্দুল্লাহ। কিন্তু তারা ওই মেয়েকে বিয়ে করাতে রাজি হননি। এতে মা-বাবার সঙ্গে অভিমান করে বিষপান করে আব্দুল্লাহ। বিষয়টি টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

আব্দুল্লাহর নানা আব্দুর রাজ্জাক কেরানী বলেন, বিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তাকে বিয়ে করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে সে।  

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তালতলী থানার তাই তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।