ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের ১২ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের ১২ বছর কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় স্বপন আলী (৪০) নামে এক ব্যক্তিকে ১২ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী এ রায় দেন। এসময় আদালতে আসামি উপস্থিত ছিলেন।

 

দণ্ডপ্রাপ্ত স্বপন আলী চাঁপাইনবাবগঞ্জের আজাইপুর দক্ষিণপাড়ার বাসিন্দা।  

মামলার বিবরণী থেকে জানা যায়, ২০১৮ সালের ২০ জানুয়ারি বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের কোর্ট চত্বরের ভূমি কার্যালয় এলাকা থেকে স্বপন আলীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর সদস্যরা। সেসময় তার কাছ থেকে জব্দ করা হয় দুই হাজার ৪৪০ পিস ইয়াবা ও একটি অটোবাইক। সেদিনই জেলা সদর থানায় তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন র‌্যাবের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) ঠাকুর দাস রায়। একই বছরের ১৯ মার্চ আদালতে স্বপনকে একমাত্র অভিযুক্ত করে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ। আট জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনাশি শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় রোববার এ রায় ঘোষণা দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa