ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রতিবেশী  গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রতিবেশী  গ্রেফতার 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামে প্রথম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে প্রতিবেশী মমিনুল ইসলাম (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০২ ফেব্রুয়ারি) সকালে পারকৃষ্ণপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মমিনুল ইসলাম একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এর আগে নিহত শিশুর বাবা নাসির উদ্দিন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত শনিবার দুপুরে নিখোঁজ হয় শিশু সুমাইয়া। এরপর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর তাকে না পেয়ে দামুড়হুদা মডেল থানায় নিখোঁজের বিষয়টি অবগত করা হয়। এরপর শিশুটির খোঁজে মাঠে নামে পুলিশ। রাত ৯টার দিকে বাড়ির পাশের একটি শিম ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, মরদেহ উদ্ধারের পর থেকেই ঘাতক শনাক্তকরণে কাজ করছিল পুলিশ। ঘটনাস্থল থেকে ধর্ষণে ব্যবহৃত দুটি শ্যাম্পুর প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেট উদ্ধারের পরই প্রাথমিক তদন্ত থেকে একই গ্রামের মমিনুলকে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়। রোববার তাকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।