ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নৌকার প্রার্থীকে জয়ী করায় ঢাকাবাসীকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
নৌকার প্রার্থীকে জয়ী করায় ঢাকাবাসীকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত দুই মেয়র প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করায় ঢাকাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও দলটির সভাপতি শেখ হাসিনা।

রোববার (২ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আইডিইবির ২৩তম জাতীয় সম্মেলন এবং ‘স্কিল রেডিনেস ফর এচিভিং এসডিজি’স অ্যান্ড অ্যাডপ্টিং আইআর ৪.০’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে নগরবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঢাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাদের উত্তর ও দক্ষিণের মেয়রকে জয়ী করেছেন।

আরও পড়ুন: নির্বাচনে বাংলাদেশিদের পর্যবেক্ষক না রাখায় মোমেনের সন্তোষ

ঢাকা দক্ষিণে ধানের শীষ প্রতীকে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে বড় ব্যবধানে জয় লাভ করেন নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী শেখ ফজলে নূর তাপস। ঢাকা উত্তরেও বিএনপির তাবিথ আউয়ালের সঙ্গে বড় ব্যবধানে জয় লাভ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী দীপু মণি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, আইডিইবির সভাপতি একেএমএ হামিদ, সাধারণ সম্পাদক শামসুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমইউএম/এএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।