bangla news

এনায়েতপুরে আগুনে পুড়লো সাত দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০২ ১২:৫৪:৫০ পিএম
আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: বাংলানিউজ

আগুন নেভাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের এনায়েতপুর উপজেলায় আগুনে সাতটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

রোববার (০২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বেতিল বাজারে নজরুল ইসলাম মার্কেটে এ আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে সিরাজগঞ্জ, রায়গঞ্জ ও বেলকুচি থেকে আসা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

সিরাজগঞ্জ ফায়ার অ্যান্ড সিভিল সার্ভিস ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মঞ্জিল হক জানান, ভোরে বেতিল বাজারের নজরুল ইসলাম মার্কেটের সুব্রত কুমারের কম্পিউটারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন মার্কেটের আরও ছয়টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।    
  
ক্ষতিগ্রস্ত দোকানি রবিউল ইসলাম, জামিল হোসেন, হাসান আলী, অসীম হালদার ও আক্কাস আলী জানান, আগুনে মার্কেটের সাতটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তারা। 

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আগুন সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-02 12:54:50