ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের সোর্স পরিচয়দানকারী সেই কেরানী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
পুলিশের সোর্স পরিচয়দানকারী সেই কেরানী গ্রেফতার

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে মাটি খনন করে পাথর উত্তোলনের দাবিতে গত রোববার (২৬ জানুয়ারি)  শ্রমিক ও পুলিশের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। এ ঘটনায় পুলিশের দায়ের করা মামলা থেকে আসামিদের নাম বাদ দেওয়ার পাশাপাশি নিজেকে পুলিশের সোর্স পরিচয়দানকারী সফিকুল আলম কেরানীকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

পঞ্চগড় পুলিশ সুপারের নেতৃত্বে শুক্রবার (৩১ জানুয়ারি) দিনগত রাতে তাকে গ্রেফতার করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। পরে শনিবার (১ ফেব্রুয়ারি) আইনি প্রক্রিয়া শেষে বিকেলে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

 

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আবু সাঈদ চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পুলিশের সোর্স পরিচয়ে গুজব ছড়ানো সন্দেহে সফিউল আলম কেরানীকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায় গত ২৬ জানুয়ারি (রোববার) মাটি খনন করে পাথর উত্তোলনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শ্রমিকরা। এসময় ভজনপুরে পুলিশ ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতসহ  কয়েকজন শ্রমিক, র‍্যাব ও পুলিশ আহত হয়। এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানা পুলিশ  ১৫০ জনের নাম এজাহারভুক্তসহ অজ্ঞাত ৫ হাজার জনকে আসামি করে দুটি মামলা দায়ের করে। এর মধ্যে একটি হত্যা এবং অপরটি সরকারি কাজে বাধা দেওয়া।  

** পঞ্চগড়ে পুলিশ সোর্স পরিচয়ে অর্থ-বাণিজ্য 

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad