ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

গোমস্তাপুরে ট্রাক উল্টে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
গোমস্তাপুরে ট্রাক উল্টে নিহত ১, আহত ৩ দুর্ঘটনাকবলিত ট্রাক ও নিহত সজল। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নেজু বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে সজল আলী (২৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।  

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে গোমস্তাপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহত সজল ওই উপজেলার কয়লার দিয়াড় গ্রামের মৃত তাইজুদ্দিনের ছেলে।

আহত তিন জনের মধ্যে তাসিন (২৮) নামে এক শ্রমিকের নাম-পরিচয় জানা গেছে। তিনি একই উপজেলার বাজারপাড়া গ্রামের টুটুল মিয়ার ছেলে। তবে আহত অন্য দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, শনিবার দুপুর ১টার দিকে ওই সড়কের নেজুস্ট্যান্ড এলাকায় বালুভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকে বালির ওপর বসে থাকা শ্রমিক সজল নিহত হন। এসময় বালুর ওপর বসে থাকা তাসিনসহ আরও দুই শ্রমিক গুরুতর আহত হন। স্থানীয়রা আহত তিন জনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa