ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহী সীমান্ত থেকে ৫ বাংলাদেশিকে নিয়ে গেছে বিএসএফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
রাজশাহী সীমান্ত থেকে ৫ বাংলাদেশিকে নিয়ে গেছে বিএসএফ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খরচাকা সীমান্ত থেকে পাঁচ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। 

শুক্রবার (৩১ জানুয়ারি) বেলা ১১টার দিকে তাদের ধরে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- রাজন হোসেন, মো. সোহেল, কাবিল, মো. শাহীন ও শফিকুল। এদের প্রত্যেকের বাড়ি পবা উপজেলার গহমাবোনা গ্রামে।

পবার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, যাদের ধরে নিয়ে যাওয়া হয়েছে তারা সবাই রাখাল। নিজেদের বাড়িতে পালন করা গবাদিপশু পদ্মানদীর চরে চরাতে যান। আজও তারা চরে গরু চরাতে গিয়েছিলেন। এসময় তাদের ধরে নিয়ে যাওয়া হয়েছে।

জানতে চাইলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, সীমান্ত থেকে চার-পাঁচজনকে ধরে নিয়ে যাওয়া হয়েছে বলে আমাদের কাছে খবর আছে।  

পতাকা বৈঠকের জন্য তারা বিএসএফকে চিঠি দিয়েছেন। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে পতাকা বৈঠক হতে পারে। পতাকা বৈঠকের মাধ্যমে আটকদের ফিরিয়ে আনা হবে।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।