ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে ২ নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
সেনবাগে ২ নারীর মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের নাজির নগর ও ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রাম থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ওই দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৃত দুই নারী হলেন- উপজেলার নাজির নগর ভূঁইয়া বাড়ি আকলিমা আক্তার সুর্বনা (২২) ও ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রামের জুগি বাড়ির পারুল আক্তার (২৩)।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে এক সন্তানের জননী আকলিমা আক্তার সুবর্ণার রহস্যজনক মৃত্যু হয়। ওই ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পালাতক রয়েছে।

এদিকে, শ্বশুরবাড়ির লোকজনের দাবি সুবর্ণা বিষপানে আত্মহত্যা করেছেন। তবে মৃত সুবর্ণার বাবার দাবি, তার মেয়েকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে হত্যা কর হয়েছে।

মৃত সুবর্ণার বাবার বাড়ি ওই উপজেলার শায়েস্তা নগর গ্রামে। তিনি ওই গ্রামের বজু মিয়ার বাড়ির দুলালের মেয়ে। সুবর্ণার উম্মে সালমা রাইসা নামে দুই বছরের একটি মেয়ে রয়েছে।

অপরদিকে, একই সময় উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রামের জুগি বাড়িতে গৃহবধূ পারুল আক্তারের রহস্যজনক মৃত্যু হয়। তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া গ্রামে। তিনি ওই গ্রামের মুন্সি বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক আলমগীর বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় আলাদা দুইটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।