ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে মানিকগঞ্জে দোয়া-প্রীতিভোজ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
বসুন্ধরা এমডির জন্মদিনে মানিকগঞ্জে দোয়া-প্রীতিভোজ 

ঢাকা: শুক্রবার (৩১ জানুয়ারি) দেশের শীর্ষশিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের ৩৯তম জন্মদিন। 

এ উপলক্ষে মানিকগঞ্জের দুর্গম চর বাচামারা গ্রামে দোয়া মাহফিল ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে অংশ নিয়েছেন হাজারো মানুষ।

জন্মদিনে সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি বসুন্ধরা গ্রুপের উন্নতি চেয়ে দোয়া করেছেন তারা।  

শুক্রবার বাচামারা ইউনিয়ন পরিষদ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া মাহফিল ও প্রীতিভোজে দাওয়াত দেওয়া হয়েছিল মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা, চরকাটারি ও বাঘুটিয়া ইউনিয়নের চরবাসীদের।  

বন্যা, ভাঙন, খরা, শীত নানা প্রাকৃতিক দুর্যোগে সবসময়ই এই চরের মানুষজনের পাশে এসে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। যে কারণে সায়েম সোবহান অনভীরের জন্মদিনের অনুষ্ঠানে দলে দলে যোগ দেন তারা।  

জুমার নামাজের পর বিশাল মাঠে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু।  

এ সময় তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ কাজ করে দেশ ও মানুষের কল্যাণে। ব্যবসার পাশাপাশি বসুন্ধরা গ্রুপ সবসময় মানুষের পাশে থেকেছে এবং থাকবে। শিক্ষা, স্বাস্থ্য, খেলাধুলা, সংস্কৃতির উন্নয়নে এবং আর্তমানুষের সেবায় সবসমই উদার। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তার ফসল।  

মাহবুব মোর্শেদ হাসান রুনু বলেন, সায়েম সোবহান আনভীর বসুন্ধরা গ্রুপের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি। তার দক্ষ পরিচালনায় বসুন্ধরা গ্রুপ দ্রুত অগ্রগতির পথে।  

অনুষ্ঠানে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক মাহবুবুর রহমান জনি, বাচামারা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রমুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।