ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়া প্রেসক্লাবে সভাপতি নয়ন, সা. সম্পাদক আরিফ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
বগুড়া প্রেসক্লাবে সভাপতি নয়ন, সা. সম্পাদক আরিফ মাহমুদুল আলম নয়ন ও আরিফ রেহমান। ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) মনোনীত সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক পদে আরিফ রেহমান নির্বাচিত হয়েছেন।

বিইউজে মনোনীত এই প্যানেলের সভাপতি প্রার্থী মাহমুদুল আলম নয়ন ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে তার প্রতিদ্বন্দ্বী রেজাউল হাসান রানু পেয়েছেন ৭৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে আরিফ রেহমান ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুমনা রায় পেয়েছেন ৭০ ভোট আর অপর প্রার্থী সবুর শাহ লোটাস পেয়েছেন ৩৯ ভোট।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) প্রেসক্লাবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শুরু হয়। এরপর গণনা শেষে রাত সাড়ে ৯টার দিকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে অনান্য পদে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালেব মানিক, এস এম কাওছার, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক পদে এইচ আলিম, কার্যনির্বাহী সদস্য জে এম রউফ, তানসেন আলম, মিলন রহমান, প্রদীপ ভট্টাচার্য শংকর, আব্দুর রহিম, লতিফুল করিম, ইনছান আলী শেখ, প্রবীর মোহন্ত, ফরহাদুজ্জামান শাহী নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৩৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।