ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

আমরা জনগণের স্বপ্নের পুলিশ হতে চাই: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারী ৩১, ২০২০
আমরা জনগণের স্বপ্নের পুলিশ হতে চাই: আইজিপি বক্তব্য রাখছেন আই‌জি‌পি জাবেদ পাটোয়ারী। ছবি: বাংলানিউজ

গাজীপুর: সাংবাদিকদের সহযোগিতা চেয়ে পুলিশের মহা-পরিদর্শক (আই‌জি‌পি) জাবেদ পাটোয়ারী বলেছেন, পু‌লি‌শের ভালো কাজগুলো আপনারা তুলে ধরুন, জনসম্পৃক্ত কাজগুলো আপনারা জনগণের কাছে পৌঁছে দেবেন। আপনারা সমাজের দর্পণ, আপনাদের মাধ্যমেই ভালো ও মন্দ সমাজের কাছে প্রতিভাত হয়। আপনারা আমাদের সাহায্য করুন, আমরা সত্যিই মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই।

বৃহস্পতিবার (৩০ জানুয়া‌রি) বিকেলে গাজীপুর পু‌লিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আই‌জি‌পি এসব কথা বলেন।

আই‌জি‌পি ব‌লেন, আমাদের যদি সমালোচনা থাকে সেগুলো তুলে ধরুন।

ভালো দিকগুলো যেমন তুলে ধরবেন তেমনি আমার কোনো সদস্য অন্যায় করে থাকে তাকেও শোধরানোর জন্য সে বিষয়টি আমাদের গোচরে নিয়ে আসবেন। আমরা যাতে চেষ্টা করতে পারি তাকে সুযোগ দেওয়ার। যদি সে না শোধরায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সেটিও যাতে আমরা করতে পারি।

আইজিপি আ‌রও বলেন, বাংলাদেশে যেভাবে এগোচ্ছে, প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, ২০৪১ সালে আমরা যে বাংলাদেশের স্বপ্ন দেখছি, সে উন্নত বাংলাদেশের আমরাই হবো উন্নত পুলিশ।

অনুষ্ঠানে গাজীপু‌রের পুলিশ সুপার শামসুন্নাহারের (পিপিএম) সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়া‌রি ৩০, ২০২০
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa