ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

পাবনা থেকে উদ্ধার অপহৃত স্কুলছাত্রী: অপহরণকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-৩১ ০১:৩৫:৪৮ এএম
পাবনা থেকে উদ্ধার অপহৃত স্কুলছাত্রী: অপহরণকারী গ্রেফতার পুলিশের সঙ্গে অপহরণকারী শামীম প্রমানিক।

বরিশাল: অপহরণের ২২ দিন পর উদ্ধার করা হয়েছে বরিশালের আগৈলঝাড়া থেকে অপহৃত স্কুলছাত্রীকে। একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে অপহরণকারীকে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে অপহরণকারী শামীম প্রমানিককে (২১) মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় আগৈলঝাড়া থানা পুলিশ। এছাড়া অপহৃতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও পরিবারের সূত্রে জানা যায়, নাটোর জেলার সিংরা থানার মারিয়া গ্রামের বাসিন্দা শামীম প্রমানিক বরিশাল আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামে পল্লীবিদ্যুতে শ্রমিকের কাজ করতেন। ওই গ্রামের স্থানীয় বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে তিনি প্রেমের প্রস্তাব দেন।

প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ৭ জানুয়ারি (মঙ্গলবার) স্কুল থেকে ফেরার পথে ওই ছাত্রীকে অপহরণ করেন তিনি।

অপহরণের পর ওই ছাত্রীর বাবা ৮ জানুয়ারি আগৈলঝাড়া থানায় অপহরণের মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে ২৮ জানুয়ারি (মঙ্গলবার) অভিযান চালিয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর এলাকা থেকে অপহৃতাকে উদ্ধার করেন এবং একইসঙ্গে অপহরণকারী শামীমকে গ্রেফতার করেন।

বুধবার (২৯ জানুয়ারি) রাতে উভয়কে আগৈলঝাড়া থানায় নিয়ে আসা হয় বলে জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa