ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

গোপীবাগে নির্বাচনী প্রচারণায় গুলি, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারী ৩০, ২০২০
গোপীবাগে নির্বাচনী প্রচারণায় গুলি, আটক ১

ঢাকা: রাজধানীর গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় গুলিবর্ষণের ঘটনায় আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর ওয়ারী এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, নির্বাচনী প্রচারণায় গুলিবর্ষণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র জব্দ করে পুলিশ।  

পড়ুন>> গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত বেশ কয়েকজন

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আটক আরিফুল ইসলাম বিএনপি সমর্থক এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সহকারী।

গত ২৬ জানুয়ারি রাজধানীর টিকাটুলীর অভয় দাস লেনে নির্বাচনী প্রচারের সময় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।  

পড়ুন>> বিন্দুমাত্র বিচলিত হবেন না: ভোটারদের প্রতি ইশরাক

এর মধ্যে অন্তত ১০টি গুলির শব্দও শোনা যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
পিএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa