ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
নোয়াখালীতে ২ মাদক কারবারি আটক

নোয়াখালী: নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে গিয়াস উদ্দিন (২৯) ও মোয়াজ্জেম হোসেন ওয়াসিম (৩৮) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ফেনসিডিল, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

বুধবার (২৯ জানুয়ারি) রাতে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

 

আটকরা হলেন- বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার আলীপুর চাপরাশি বাড়ির শাহজাহানের ছেলে গিয়াস উদ্দিন ও কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কালামিয়ার পোল সংলগ্ন তিতাগাজী বাড়ির গোলাম মোস্তফা ভূঁইয়ার ছেলে মোয়াজ্জেম হোসেন ওয়াসিম।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, বুধবার সন্ধ্যায় জেলা শহরের পুরাতন কোর্ট বিল্ডিং এলাকার আইনজীবী সমিতির ক্যান্টিনের সামনে অভিযান চালিয়ে ১৬ বোতল ফেনসিডিলসহ গিয়াস উদ্দিনকে আটক করা হয়। তার দেওয়া তথ্যমতে কবিরহাট উপজেলার কালামিয়ার পোল সংলগ্ন তিতাগাজী বাড়িতে অভিযান চালিয়ে ওয়াসিমকে আটক করা হয়।  

পরে তার একটি টিন শেডের পাকা ঘরের খাটের নিচ থেকে ১৬ বোতল বিদেশি মদ ও ৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।