ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

মাওলানা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
মাওলানা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকাল

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব ও দেশের প্রখ্যাত আলেম মাওলানা আযহার আলী আনোয়ার শাহ (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৯ জানুয়ারি) বিকেল ৫টার দিকে রাজধানীর ধানমণ্ডির শঙ্করে অবস্থিত ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা এ আলেমের শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার (২৫ জানুয়ারি) তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এছাড়াও দেশে-বিদেশে রয়েছে তার অসংখ্য ছাত্র ও ভক্ত।

মাওলানা আযহার আলী আনোয়ার শাহ কওমি মাদরাসার সর্বোচ্চ কর্তৃপক্ষ আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া’র (বেফাক) সহ-সভাপতি ও কিশোরগঞ্জ আল-জামিয়াতুল ইমদাদিয়া মাদরাসার মহাপরিচালক ছিলেন। তার মৃত্যুর সংবাদে কিশোরগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর ২টার দিকে তার নামাজের জানাজা ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
 
বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০ 
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa