bangla news

বাকৃবিতে ছাত্র নিপীড়নের ঘটনায় তদন্ত কমিটি 

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৪:০৪:০৫ পিএম
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ঈশা খাঁ হলে ছাত্র নিপীড়নের ঘটনায় দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার (২৯ জানুয়ারি) ওই হলের প্রভএ কথা জানানো হয়।

তদন্ত কমিটির আহ্বায়ক হিসেবে ওই হলের হাউজ টিউটর জয়ন্ত কর্মকার ও সদস্য হিসেবে আরেক হাউজ টিউটর মো. মাসুদ রানাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ৫ (পাঁচ) কর্মদিবসের মধ্যে রিপোর্ট জমা দেওয়ার জন্য বলা হয়েছে। 

আদেশনামায় বলা হয়েছে, গত ২৭ জানুয়ারি রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত ঈশা খাঁ হলের পশ্চিম ভবনের দ্বিতীয় তলায় টিভি রুমে প্রথমবর্ষের (লেভেল-১, সেমিস্টার-১) ছাত্র নিপীড়নের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। প্রকৃত ঘটনা অনুসন্ধান করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ওই তদন্ত কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, আবাসিক হলগুলোতে ছাত্র নির্যাতন প্রতিরোধে ছাত্রবিষয়ক উপদেষ্টার নেতৃত্বে টাস্কফোর্স গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ছাত্র নির্যাতন প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-29 16:04:05